রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

উচ্চশিক্ষার জন্য যুক্তরাষ্ট্রে গিয়ে ফেরা হলো না মুহিতুলের

উচ্চশিক্ষার জন্য যুক্তরাষ্ট্রে গিয়ে ফেরা হলো না মুহিতুলের

স্বদেশ ডেস্ক:

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে সড়ক দুর্ঘটনায় মুহিতুল ইসলাম (২৫) নামের বাংলাদেশি এক তরুণ মারা গেছেন। আজ রোববার বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মুহিতুল ইসলামের গ্রামের বাড়ি চট্টগ্রামের রাউজান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে। তিনি মুন্সিরঘাটা আবদুল মালেক পোস্ট মাস্টার বাড়ি প্রকাশ দিদার মঞ্জিল বাড়ির সাবেক ছাত্রনেতা আবু মাসুদ আজাদের ছেলে। এক ভাই এক বোনের মধ্যে মুহিত ছোট ছিলেন।

জানা যায়, গত ২১ ফেব্রুয়ারি স্থানীয় সময় সকাল পৌনে ৮টার দিকে ওয়াশিংটন ডিসির জাতীয় চিড়িয়াখানার কাছে কানেকটিকাট অ্যাভিনিউয়ে দুটি গাড়ির মধ্যে সংঘর্ষে হয়। এতে মুহিতুল ইসলামসহ পাঁচ বাংলাদেশি মিলে মোট সাতজন আহত হন। দুটি গাড়ির একটিতে ওই পাঁচ বাংলাদেশি তরুণ ছিলেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যমকে পুলিশ ও উদ্ধাকর্মীরা জানান, সংঘর্ষে চারটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এর মধ্যে ধূসর রঙের একটি সেডান গাড়ি থেকে তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়।

মুহিতুল ইসলামের চাচা আবু শাহাদাত আজাদ জানান, দেড় বছর আগে স্কলারশিপ পেয়ে উচ্চশিক্ষার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি জমান মুহিতুল। তিনি আন্তর্জাতিক শিক্ষার্থী হিসেবে ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনে পড়াশোনা করতেন। গত ২১ ফেব্রুয়ারি শহীদ মিনারে ফুল দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আহত হন তিনি। আজ সকালে চিকিৎসাধীন অবস্থান হাসপাতালে মারা যান।

তিনি আরও জানান, মুহিতের মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে। লাশ দেশে আনতে ৩ থেকে ৪ দিন সময় লাগতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877